Krim Penghilang Jerawat yang Aman dan Alami di Toko Online

Krim Penghilang Jerawat yang Aman dan Alami di Toko Online আপনার মুখের অবস্থান ব্রণ দাগ শরীর স্বাস্থ্যের একটি ইঙ্গিত দিতে পারেন. আপনি ব্রণ দেখা যা "ম্যাপিং" বিশ্লেষণ করে, আপনি নতুন ব্রণ গঠন প্রতিরোধ করার যথাযথ ব্যবস্থা গ্রহণ করা, শরীরের অবস্থা বুঝতে পারেন. আরো পড়ুন!

মুখের মানচিত্র

কপাল এলাকার উপর ব্রণ

কারণ: হজমের সমস্যা (অসুবিধা নির্দিষ্ট খাবার পরিপাকের), ছোট অন্ত্রের সমস্যা, লিভার সমস্যা, অনিয়মিত ঘুম সময়সূচী, মানসিক চাপ, মানসিক অস্থিরতা, খুব বেশী চিন্তা, উচ্চ চিনি কন্টেন্ট সঙ্গে খাবার খাওয়ার, বিষ buildup, চুল পণ্য, চৌকো করে কাটা , একটি মলিন টুপি পরা ফলে.

ভ্রু আশপাশের এলাকায় নেভিগেশন ব্রণ

কারণ:

ভ্রু এবং চুল মধ্যে এলাকা: কম ভাল যে লিম্ফ নোড প্রচলন, উচ্চ চর্বি যুক্ত খাবার খাওয়া, খুব বেশী যে প্রক্রিয়া খাবার, পিত্ত থলি সমস্যা খাওয়ার.

ভ্রু মধ্যে এলাকা: হৃদয়ের দুর্বল, খুব বেশী মদ, তামাক অত্যধিক ভোজনের.

বাম গাল নেভিগেশন ব্রণ

কারণ: হৃদরোগ, মাত্রাতিরিক্ত খাবার খাওয়ার, শরীর অসুবিধা শুষে পুষ্টি, মানসিক চাপ, পেট সমস্যা, ফোন কম স্বাস্থ্যকর ব্যবহার, বালিশের, নোংরা ছিল আপ বা ত্বকের যত্ন ব্যবহৃত সঙ্গে মেকআপ brushes, একটি মেলেনি ব্যবহার.

অধিকার গাল নেভিগেশন ব্রণ

কারণ: ফুসফুসের অবস্থা, এলার্জি, চাপ, পেট সমস্যা, অত্যধিক শর্করা, নোংরা সেল ফোন, আপ বা ত্বকের যত্ন ব্যবহার করা হয় সঙ্গে মেকআপ brushes, একটি মেলেনি ব্যবহার, বালিশের মলিন ছিল, ফোন কম স্বাস্থ্যকর ব্যবহার.

নাক ব্রণ

কারণ: দরিদ্রের খাদ্য, কোলন, পাচক রোগ, এবং দরিদ্র রক্তসংবহন মধ্যে কোষ্ঠবদ্ধতা, পেট ফাঁপা, ভারসাম্য নাক চামড়া শর্ত পিলিং দ্বারা চিহ্নিত হলে

ঠোঁট আশপাশের এলাকায় নেভিগেশন ব্রণ

কারণ: টুথপেষ্ট সঙ্গে কোষ্ঠকাঠিন্য, অনিয়মিত স্রাব প্যাটার্ন, memakanan খুব বেশি মসলাযুক্ত খাবার বা ভাজা, অসঙ্গতি

চিবুক এলাকা এবং চোয়াল নেভিগেশন ব্রণ

কারণ: হরমোন সমস্যা, স্ত্রীরোগঘটিত সমস্যা / যৌন অঙ্গ, (মুখ / চিবুক অধীন ব্রণ জন্য) কিডনি ভারসাম্য, হাত মুখ ঘুমানো অভ্যাস, দাঁত মাজন সাথে অসামঞ্জস্যতা

মুখের প্রতিটি এলাকার জন্য তালিকাভুক্ত কারণ একটি সাধারণ নির্দেশিকা যদিও, এটা সবার ক্ষেত্রে প্রযোজ্য নাও হতে পারে. উদাহরণস্বরূপ, আপনার কপাল pimples আছে মাত্র কারণ, আপনার লিভার কিছু একটা সমস্যা হতে হবে না মানে. অবশ্যই, যকৃত অভিযোগ দ্বারা সঙ্গে কপাল উপর ব্রণ, আপনি internist সঙ্গে চেক কাজ করা উচিত যে একটি ইঙ্গিত হয়. আপনি আপনার শরীর মনে যে অভিযোগটি কোন ইঙ্গিত আছে, এখানে কিছু মুখের এলাকা অনুযায়ী ব্রণ চিকিত্সা সমাধান প্রস্তাব করা হয়

. Bookmark the permalink.

Leave a Reply