manfaat lidah buaya untuk wajah berjerawat

manfaat lidah buaya untuk wajah berjerawat আমাদের স্বাস্থ্যের জন্য সৌন্দর্য ছাড়াও অনেক ফাংশন আছে লতাপাতাসংক্রান্ত উদ্ভিদ প্রজাতি সহ ঘৃতকুমারী . ঘৃতকুমারী সুবিধার সুফল অনেক . এই উদ্ভিদ মাঝারি বৃষ্টিপাতের সঙ্গে lowlands বৃদ্ধি. গবেষণার ফলাফলের উপর ভিত্তি করে, যেমন এনজাইম, অ্যামিনো অ্যাসিড , খনিজ পদার্থ , ভিটামিন, polysaccharides এবং স্বাস্থ্য উপকারী যে অন্যান্য উপাদান হিসেবে পদার্থ সমৃদ্ধ এই উদ্ভিদ . সময় অগ্রগতি সঙ্গে হাতে হাত , ঘৃতকুমারী সুবিধাগুলো ক্রমবর্ধমান দৈনন্দিন জীবনে প্রয়োগ করা হচ্ছে.

ইন্দোনেশিয়ান সমাজে ঘৃতকুমারী গাছের সঙ্গে খুব পরিচিত হয় . পাতার মধ্যে জেলি আকারে একটি উচ্চ জল কন্টেন্ট সঙ্গে জায়গায় ঝোপঝাড় ফর্ম . সতেজ সবুজ মোমের মতো রঙ ক্রকচ পক্ষের ঘৃতকুমারী যত্ন সঙ্গে অনুষ্ঠিত হবে যার ফলে সাথে পাতা. সুন্দর প্রসাধন Da স্বন এছাড়াও গজ নেওয়া একটা গজ হিসাবে ইন্দোনেশিয়ান সমাজে সাধারণভাবে সংক্ষেপিত ঘৃতকুমারী বজায় রাখা. তবে, বড় মাপের শিল্প জন্য , ঘৃতকুমারী একটি আরো নিবিড় ও ব্যাপক বাগানে চাষ করা হয় . রক্ষণাবেক্ষণ ঘৃতকুমারী বজায় ব্যয়বহুল প্রয়োজন হয় না , যার ফলে খুব জটিল নয়.

 ত্বকের যত্ন ব্যবহারের ইন , ঘৃতকুমারী , ব্রণ , ত্বকের ময়শ্চারাইজিং , চামড়া detoxification , scars এবং চিহ্ন বর্জন বাছা প্রদাহ এবং মেরামত ও চামড়া নবজীবন কমে যায়. ইন্দোনেশিয়ান সমাজে প্রথমে পুষা এবং menghitamnkan চুল থেকে ঘৃতকুমারী ব্যবহার করে . স্বাস্থ্য কাজী নজরুল ইসলাম ও পানীয় পুষ্টিকর এবং রিফ্রেশ হয় তবে, পরিবর্তনের সময় সহ , আজ ঘৃতকুমারী ব্যাপকভাবে ক্ষয়প্রাপ্ত হয়. পিছনে প্রকৃতির শব্দকোষ পার্শ্বপ্রতিক্রিয়া অল্প ঝুঁকি সঙ্গে মুখোমুখি ছাড়াও সৌন্দর্য জন্য ঘৃতকুমারী ব্যবহার এছাড়াও কম খরচে এবং সংরক্ষণ করা হয় , ঠিক যেমন হয় .

- জন্য কারণে অঙ্গরাগ বা ব্রণ scars এর প্রভাব মুখের কালো দাগ আছে আপনাদের মধ্যে যারা স্বাভাবিক ভাবে বাছা ক্ষমা পদ্ধতি. কৌতুক : মুখ পরিষ্কার করার পর, তারপর ভাল সন্ধ্যায় হিসাবে রোজ সকালে শ্লেষ্মা ও শ্লেষ্মা - প্রস্তুত মুখোমুখি পরিষ্কার , জিহ্বা জেলি কুমির দখল. 30 মিনিটের জন্য থাকা যাক. এর পর, বিশুদ্ধ পানি ও শুকনো দিয়ে ধুয়ে ফেলুন. এটা অন্তত একটি সারিতে একটি দিন 2x না. গ্যারান্টিযুক্ত , আপনার মুখ মসৃণ এবং ফ্লেক্স -FLEX hitam.Walau সময় গ্রাসকারী বিনামূল্যে হতে পারে, কিন্তু নিয়মিত সম্পন্ন হলে , ফলে সর্বোচ্চ হবে.

ঘৃতকুমারী উপযোগিতা থেকে অন্য প্রথাগত রেসিপি পর্যন্ত. তাদের জন্য আপনি , আপনি পরিশ্রমী ব্যবহার মাস্কারা হয় , অবশ্যই, আপনার দোররা স্বাস্থ্য প্রভাবিত করবে. তাদের মধ্যে: bulunmata দ্রুত শুষ্ক এবং খসা . দোররা এবং আপনার দোররা শিকড় মজবুত এবং আপনার দোররা ভারী হবে পুষা পারে জেলি liday কুমির ব্যবহার করে এমন একটি বিশেষ রেসিপি আছে , কারণ কিন্তু আপনি চিন্তা করবেন না. কৌতুক : প্রতিটি ঘুম , অথবা আপনি শিথিল , এমনকি যখন মাস্কারা মত কেমিক্যালস মুক্ত হতে আপনার eyelashes ধোয়া হবে. তারপর ঘৃতকুমারী জেলি গ্রহণ করা, এবং আপনার eyelashes নেভিগেশন আলতো করে এবং ধীরে ধীরে তা ঘর্ষণ করা. তারপর পরিষ্কার প্লেইন জল দিয়ে ধুয়ে ফেলা 30 মিনিটের জন্য থাকা যাক. নিয়মিত ব্যবহার করেন, আপনার দোররা সহজে আউট এবং পুরু পড়ে না , দৃঢ় নিশ্চয়তা দেবে .

ঘৃতকুমারী জেলি আপনার ভ্রু ঘনিষ্ঠ করা যাবে . প্রতিটি বিছানায় আপনার ভ্রু করতে diolekan পথ তারপর, পরের দিন ধুয়ে . আরো আপনি পরিশ্রমী melakukannnya হয় , তাহলে ফলাফল সর্বোচ্চ হতে হবে.

ঘৃতকুমারী একটি সুন্দর রেসিপি প্রাকৃতিক উপাদান এবং আমাদের চারপাশের সহজ সঙ্গে সৌন্দর্য যত্ন আপনার কাছে উপকারী আছে . অনুশীলন এবং অধ্যবসায় করে প্রধান উদ্দেশ্য আছে.

. Bookmark the permalink.

Leave a Reply